অভিনয় - MY LIFE MY STORY
MY LIFE MY STORY https://jfstorys.blogspot.com/2021/10/blog-post.html

অভিনয়

  আমার কখনো মনে হয় তুমি আমাকে চাও , আমাকে তোমার করে রেখে দিতে চাও। কিন্তু কিছু পরিস্থিতি আর কিছু কথা সেটা কে মিথ্যা প্রমাণিত করে। যদিও কখনো নিজেকে সামলে নিতে কষ্ট হয় আবার কখনো দেখা গেলো সেটা উপহাসে রূপান্তর। যাই হোক 

অনেক হয়েছে।আমার মনে হয় 'আমাদের সম্পর্কটা এখানেই শেষ করে দেওয়া উচিত, আলভী।আমি কখন কিভাবে যে আরেকজনের সাথে বড্ড জড়িয়ে পড়েছি তা  নিজেও জানি না ।'বুঝতে ও পারিনি।


ডালিউডের  নায়িকা তাহলে, বাস্তবেও এতদিন অভিনয় করছিল আমার সাথে ? আমি তো বুঝতেই পারিনি ।আসলে হয়তো আমি ভালোবাসায় অন্ধ ছিলাম, তা...ছেলেটা কে ? জানতে পারি কি? আলভী এর প্রশ্ন।



-বলবো, সময় করে অন্য  কোনদিন । আজ চলি, একটা নতুন নাটকের রিহার্সাল আছে । ভালো থাকিস..'। নিজের খেয়াল রাখিস।আমি গেলাম।বাই বলেই প্রস্থান করে রিয়া।

                          


পাঁচ বছরের ভালোবাসাটা , পাঁচ মিনিটে ভেঙে যাবে।তা ভাবতেই পারিনি।কি থেকে যে কি হয়ে গেলো। এমন টা কখনো আশা করি নি।যাই হোক, যে অনায়াসে চলে গেল , তাকে যেতে দিন । 

- 'হ্যালো তমা, তোর প্রিয় বান্ধবী তো অন্যের প্রেমে পড়েছে । এদিকে তুই ভাবছিলি, তোর আর আমার রিলেশনের কথাটা ওকে কিভাবে জানাবি ? তোমার জীবনে আমি পারমানেন্ট হলাম ম্যাডাম, কনগ্র্যাটস্! 

হায় আপসোস, যে নাকি রিয়াকে ভালোবাসতো, সে শুধু ভালোবাসার অভিনয় করে গেলো তার সাথে। বাস্তবে রিয়ার বান্ধুবি এর সাথে প্রেমে জড়িয়ে সে।অথচ রিয়া জানতোই না।ঠিক এরকমই ঠকানো হয় রিয়ার মত এমন অন্ধ ভালোবাসার প্রেম গুলো কে।যাদের কেই কাছের মনে করা হতো তারাই খুব সুন্দর ভাবে হাসির সুরে ঠকিয়ে দিয়ে যায় আর বুঝিয়ে দিয়ে যায় যে অন্ধকারে তো নিজ ছায়াও নিজের হয় না।যাই হোক নব্যপ্রেমে মশগুল ছেলেটা পেছনে তাকালে দেখতে পেত ...বাস্তব জীবনে নিঁখুত অভিনয়ের শেষে স্টেজ ছেড়ে চলে যাওয়া অভিনেত্রীটি , যেতে গিয়েও বারবার ফিরে তাকিয়েছে, দাঁড়িয়েছে...অপেক্ষা করেছে । আবার চলতে গিয়ে একসময় হোঁচট খেয়ে পড়েছে ।কিন্তু তারা হোঁচট খেতে খেতেই  নিজকে শক্ত করে,তারা নিজেকে এমন ভাবেই শক্ত করে যে যখন পথ হারিয়ে আবার রিয়াদের কাছে আসতে চায় ঠিক তখনি রিয়ারা বুঝিয়ে দেয় যে, যে দিন টি চলে যায় সেটি আর ফিরে আসে না।একাকিত্বের সময় যাদের পাশে প্রয়োজন ছিল তখন নিজেকে নিয়ন্ত্রণে রেখে আবার ঘুরে দাঁড়িয়ে পথ হাটতে শুরু করেছে।তাদের এখন আর পুরনো কিছুই প্রয়োজন নেই। রিয়াদের সামলে নিতে হয় - একাই !

অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

ক্যাটাগরি