সুসময়ের ভালোবাসা - MY LIFE MY STORY
MY LIFE MY STORY https://jfstorys.blogspot.com/2021/03/SusomoyerValobasha.html

সুসময়ের ভালোবাসা

 সুসময়ের ভালোবাসা 

 

কখনো কান্না দেখেছেন?

-লবনাক্ত

-নোনতা পানি

-যখনি কিছু খারাপ খবর পাওয়া যায় তখনি এটি ঝরতে থাকে।

-কেউ কি তাকে বলে দেয় যে তার মনিব ভালো নেই?

-কেউ কি তাকে শুনিয়ে দেয় মনিব এখন হাহাকারে আছে?

-কই, কেউ তো  বলেনা।তাহলে সে ঝরে কেন?

-বলতে পারিনা।

-আমি প্রায়ই বিপদে পড়ে থাকি।এতে আমি একটু ও ভেঙে পড়িনা।আর যখনি নিজেকে ধরে রাখতে পারিনা।ঠিক তখনি আমার চোখ মনি পানি ঝরাতে থাকে।

-জানেন? ও এতটাই আমার জন্য সৌজন্যকর যে যখনি আমি কারো কাছে সাহায্য চাই তো  কেউ আমাকে সাহায্য করুক বা না করুক,শান্তনা দিক বা না দিক আমার চোখ মনি ঠিক আমাকে শান্তনা দেয়।

-জানেন কিভাবে?

.

.

তাহলে বলছি, শুনুন।

-আমাদের কাছের এই প্রিয় মানুষ গুলো  যখন আপনি বিপদে পড়েন তখন আপনি তাদের কাছে ছুটে যাই,যারা আমাদের সাহায্য করবে ভেবে। কিন্তু ভাগ্য টা এমন যে তারা মুখ ফিরিয়ে নেয়।ভাব টা এমন ভাবে নেয় যেন তারা আমাদের চেনেই না।বিষয় টা সবাই মেনে নিতে পারে তো সবাই পারেনা।তখন আমরা কান্নায় ভেঙে পড়ি।এতে তাদের মুখ চিনিই ঠিক তেমনি একটু হলেও স্বস্তি পাই।

-কেন জানেন?

- কারণ আমরা দ্বিতীয় বার তাদের আপন ভেবে ভুল করবো না।

.






.

আমার চোখের একটা বিশেষ গুন কি জানেন?

-মানুষ আমার সাথে যতই বেইমানী করুক না কেন তাদের চোখে পানি দেখলে সে নিজে নিজেই ঝরতে থাকে।অনেকেই হয়তো এটা কে মায়া কান্না বলতে পারে।কিন্তু আমি আমার চোখের এই গুণ টাকে খুব সম্মান করি।

-কেন জানেন?

- কারণ এটা আমার ভালোবাসা।যা আমি মুখ দিয়ে প্রকাশ করতে না পারি কিন্তু আমার চোখ সেটা ঠিক করে দেখায়।

.

.


অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

ক্যাটাগরি