প্রিয় - MY LIFE MY STORY
MY LIFE MY STORY https://jfstorys.blogspot.com/2022/01/priyo.html

প্রিয়

 আমি আপনাকে খুব ভালোবাসি,জানেন? আপনার আমাকে মিস করা পিক খুঁজা ,আমাকে কল করা ,আমার খোঁজ খবর নেওয়া ইত্যাদি আমার খুব পছন্দের। ঐ বলেনা যে ছোট খাটো জিনিসে খুশি হয়ে যাওয়া এমন অবস্থা আর কি। আমার আপনার সাথে দেখা হয় খুব কম। দূরত্ব বেশি না তারপর ও তো দিন শেষে আমরা সবাই ব্যাস্ত যে যার যার কাজে। যেমন টা  আমি ব্যাস্ত আমার পড়া ,বাচ্চাদের পড়ানো ইত্যাদি। এক কথায়  আমাদের রুটিন মেপে দেখা হয় না আর না কথা। আবার আমি একটু বেশিই মনে হয় ব্যাস্ত থাকি ,কিভাবে আমি নিজেও জানিনা সেটা। তাই নিজে থেকে মেসেজ দিয়ে থাকি কিন্তু কল টা করিনা বললেই চলে কারণ আমার ফোনে কথা বলা টার অভ্যাস খুব কম। কম বলতে আবার তেমন ও না ,তারপর ও বলিনা কারণ আশ পাশে মানুষ জন থাকে তার জন্য। এই বিষয় গুলার জন্য আপনি মাঝে মধ্যে খুব বিরক্ত ,আবার কষ্ট ও পান সেটাও আমি বুঝি কিন্তু প্রকাশ করিনা। কারণ কিছু না বলা কথার মহত্ব থাকে অনেক। আমি জানি আপনার ও মন আছে ,আপনিও আমার মত ছোটো খাটো জিনিষে খুশি হতে চান। চেষ্টা করি দেওয়ার জন্য ,যতটুকু সম্ভব। এসবের জন্য আপনার ভীষণ মন খারাপ হয় ,আমার ও জানেন ? ঠিক তখনি যখন আমাকে হাজার টা শর্ত দিয়ে থাকেন। যেমন এটা করা যাবেনা ,ওটা করা যাবেনা ,এটা করছো কেন ?ওটা করছো কেন ইত্যাদি। আমি আপনাকেই ভালোবাসি ,জানেন ? আমি জানি আপনি আমার ক্ষতি পছন্দ করেন না ,আমার কিছু হয়ে যাক সেটাও চান না। কেউ আমাকে ডিস্ট্রাব করুক ,নানান কথা ,সব কিছুর পিছনে বড় রহস্য আমি আপনাকেই ভালোবাসি,জানেন ?




 আমার স্বাধীন ভাবে চলতে পছন্দ ,নিজেকে নিজের মতো করে রাখার মতো ,কিন্তু আমি আপনাকেই ভালোবাসি সেটা ভুলে যাই  না ,জানেন ? প্রয়োজনেই প্রিয়জন ,অনেকেই আছে যারা শুধুমাত্র স্বার্থ নিয়ে আসে আবার অনেকেই আসে বন্ধুত্বের খাতিরে ,কিন্তু সব কথার বড় কথা হচ্ছে আমি আপনাকেই ভালোবাসি ,জানেন ? আমি মনে করি জীবনে চলার পথে সবকিছু প্রয়োজন ,বন্ধুত্ত্ব ,প্রেম ,ভালোবাসা স্নেহ সব কিছু। আমি মনে করি শুধুমাত্র ভালোবাসা দিয়ে জীবন কাটেনা ,এতেও কিন্তু তিক্ততা আসে। হুমায়ুন আহমেদ ও কিন্তু ভালোবাসার মানুষ কে বিয়ে করেছিলেন তাদের মধ্যেও কিন্তু তিক্ততা এসেছে ,একে অপর থেকে আলাদা হয়ে গিয়েছে। কারণ যে কোনো একটা জিনিস দিয়ে সব কিছুতে খুশি থাকা যায় না ,খুশি থাকতে হলে সব কিছুই প্রয়োজন। যেমন টা  আমাদের মধ্যে আছে ,কখনো প্রেম তো কখনো ঝগড়া। এতেই তো আমাদের গভিরতা। আমি জানি আপনি আমাকে খুব ভালোবাসেন ,এতটাই যে কাউকে আমার পাশে আপনার সহ্য এই হবেনা। কিন্তু তারপর ও কেন জানি আমার আপনার প্রতি তিক্ততা এসে যাচ্ছে ,কেন জানি আপনার প্রতিদিন করা প্রশ্ন গুলোর উত্তর দিতে ইচ্ছে করেনা। কারণ আপনি যেগুলো মানা করেন আমার সেখানেই প্রয়োজনীয়তা। তাই আগে আপনাকে দুই একটা মিথ্যা বলে বিষয় গুলো এড়িয়ে যেতাম কিন্তু এখন আর মিথ্যা টাও মুখে আসেনা কারণ , আমি ভেবে দেখেছি মিথ্যা না বলে সত্যি বললেই আমি বেশি স্বস্তি পাবো ,কারণ মিথ্যা খুশির চেয়ে সত্যি বলে কাঁদাতেও একটা সত্যিকারের মন থাকা লাগে। যার জন্য হয়তো আপনি কষ্ট পান, বা পাচ্ছেন। তাই বলতে চাই সব শেষে আমি আপনাকেই ভালোবাসি ,জানেন ?

অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

ক্যাটাগরি