সঙ্গী - MY LIFE MY STORY
MY LIFE MY STORY https://jfstorys.blogspot.com/2021/08/songhi.html

সঙ্গী

 


আমার লাইফে best বলতে কিছুই নেইআছে শুধু কয়েকটা হৃদয় বেদনাদায়ক গল্প আর মুহুর্ত আমার সাথে থেকে কেউ কখনো উন্নতি করতে পারেনিসেজন্য কেউ এখনো পর্যন্ত  আমার চির সাথি হয়ে উঠেনি ব্যাপার টা ঠিক এমন যে আমি কারো প্রিয় হয়ে উঠতেই পারিনি তাই best শব্দ টা আমার লাইফের সাথে যায় নাযায় না বলতে এটা একদম মানায় এই না ঠিক এই কারনেই আমার সাথে best friend, best life partner, best share emotion partner etc এই শব্দ গুলো আমার সাথে যুক্ত হয় নাযদি কখনো হয়ে থাকে তবে সেটা খুব সাময়িক এই যেমন ধরুন হাল্কা মাথা ব্যাথা একটু পরেই সেরে যাবেতাই আমিও আর সেটা কে নিয়ে ডিপলি ভাবে কিছু ভাবিনাকারণ যখন হাত থেকে পড়ে একটা গ্লাস ভেংগে যায় তখন তা আর কাজে আসেনাঠিক এটা এক জিনিস প্রকৃতপক্ষে যাকে যেখানে মানায় আর কিতাই আপসোস নেই আবার হতাশা নেইমাঝে মাঝে আমরা হয়তো খুব একা ফিল করি যে বাকি আর - টা মানুষের মত আমার খুব নিকটবর্তী কেউ হলো নাআবার এটা ভেবে  খুব খারাপ লাগে যে অনেকের বন্ধুত্বের বন্ধন লং কিন্তু আমার নেই কেনআমি মনে করি এগুলো মিছে মায়াআর মিছেই সব অভিনয় কারণ প্রয়োজন ছাড়া কেউ এই আপন না একটা মানুষ যে আপনার সাথেই থাকবে তার মধ্যেই সে অনেক কিছু চিন্তা করবে সে কি পাবে আর পাবেনাকি হারাবে আর হারাবে না আবার এটা  ঠিক যে কয়েকজন আছে যারা ঠিক অন্য রকম মিলেই না তাদের সাথে কোনো উদাহরন বলতে গেলে যায় না তাদের সাথে কেননা পৃথিবী আজো নিজ অবস্থানে ঠাঁই হয়ে আছে ভালো মানুষ দের জোরেই🙂সব শেষে বলতে চাই ভালো আছি😑 best কে যুক্ত না করিদিন শেষে ভালো থাকিএই পৃথিবীতে ভালো থাকার দায়িত্ব  টা যে নিজেকেই বহন করতে হয় তাই প্রত্তাশা রাখতে নেই ,যা হচ্ছে হতে দেওয়া উচিত কারণ আমার থেকেই যে আমার উপরওয়ালা এই উত্তম পরিকল্পনাকারী


অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

ক্যাটাগরি